ভোলাহাটে প্রাথমিকের প্রধান শিক্ষক ও কাব স্কাউট লিডারদের উদ্বুদ্ধকরণ সভা

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধান এবং কাব লিডারদের দল গঠন ও পরিচালনা সংক্রান্ত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা স্কাউটসের আয়োজনে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও ভোলাহাট উপজেলা স্কাউটসের সভাপতি মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ও বাংলাদেশ স্কাউটস, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এ জেড এম নূরুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও কমিশনার, বাংলাদেশ স্কাউটস, চাঁপাইনবাবগঞ্জ জেলা এ.কে.এম. তাজকির-উজ-জামান।
এ সময় উপস্থিত ছিলেন- ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান, উপজেলা স্কাউটস, সম্পাদক রাকিবুল ইসলাম, উপজেলা স্কাউটস কমিশনার আজগার আলী, জেলা স্কাউটসের সহকারী কমিশনার নূরুল ইসলামসহ অন্যরা।
সভায় প্রধান অতিথি উপস্থিত প্রতিষ্ঠান প্রধান ও কাব লিডারদের দল গঠন ও পরিচালনা সংক্রান্ত এবং প্রতি সপ্তাহে প্যাক মিটিং করে কাবদের ভবিষ্যতের সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলে আগামীদিনের নেতৃত্ব প্রদানের জন্য আহ্বান জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৯-২০

,