Sidebar Ads




চরাঞ্চলের সাত ইউনিয়ন নিয়ে নতুন উপজেলা গঠন বিষয়ে মতবিনিময়


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের ৭টি ইউনিয়ন নিয়ে নতুন করে একটি উপজেলা গঠন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহরের একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আলহাজ রফিকুল ইসলাম, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান টিপু, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, আলাতুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান কামাল, চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ রানা টিপু, শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, দেবীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বিশ্বাস, নারায়ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মমিন শরিফ।
মতবিনিময় সভায় জানানো হয়, চরাঞ্চলের এই ৭টি ইউনিয়নে বসবাসকারী জনসাধারণের সুবিধার্থে নতুন করে একটি উপজেলা গঠন হলে জীবনযাত্রার মান আরো উন্নত হবে।
মতবিনিময় শেষে ৫ চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সঙ্গে সাক্ষাৎ করে নতুন উপজেলা গঠন বিষয়ে সহযোগিতা করার জন্য বললে আব্দুল ওদুদ চেয়ারম্যানদের সহযোগিতা করার আশ্বাস দেন।

চাঁপাইননবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৯-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts