আমনুরা সড়কে ছিনতাইয়ের কবলে সাংবাদিক সাজিদ তৌহিদ

চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কের জামতলা এলাকায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ছিতাইকারীদের কবলে পড়েছেন চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক গৌড় বাংলা’র বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ। এসময় ছিনতাইকারীরা তার মটরসাইকেল, সেলফোন সেট ছিনতাই করে নেয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন জানান, সাংবাদিক সাজিদ অন্যান্য দিনের মত রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে মটরসাইকেলযোগে নাচোল যাচ্ছিল। সাড়ে ৯ টার দিকে জামতলা ডাকাতপুকুর এলাকায় ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এতে সে পড়ে গেলে ছিনতাইকারীরার তাকে ধরে সড়কের পাশের একটি জঙ্গলে গাছের সঙ্গে বেঁধে রেখে মটরসাইকেল, সেলফোন সেট, মানিব্যাগ নিয়ে চলে যায়।
সাংবাদিক সাজিদ জানান, বেশ কিছুক্ষণপর কৌশলে হাত পা ও চোখের বাঁধন খুলে পাশের ধানি জমি দিয়ে কোন রকমে পাকা রাস্তায় উঠে স্থানীয় একটি খামারে গিয়ে আশ্রয় গ্রহণ করি। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে। তিনি বলেন. ‘বাবার অসুস্থতার কারণে কয়েক দিন ধরে তিনি নিয়মিতভাবে রাতে মটরসাইকেলযোগে নাচোল থেকে চাঁপাইনবাবগঞ্জে এসে পেশাগত দায়িত্ব পালন করছিলেন’।
ওসি মোজাফফর জানান, ছিনতাই হওয়া মটর সাইকেল ও অন্যান্য মালামাল উদ্ধার এবং ছিনতাইকারীদের ধরতে পুলিশ রাত (শুক্রবার) থেকেই কাজ শুরু করেছে।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ- আমানুরা সড়কের জামতলা এলাকাটি ছিনতাই ও ডাকাতি প্রবণ এলাকা হিসেবে বহুদিন ধরে পরিচিত ছিল। সাম্প্রতিক সময়ে ছিনতাই ও ডাকাতির ঘটনা না ঘটলেও নতুন করে শুক্রবার ছিনতাইকারীদের কবলে পড়ল সাংবাদিক সাজিদ তৌহিদ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-০৮-২০

,