উপসর্গ নিয়ে আমনুরায় এক ব্যক্তির মৃত্যু > নতুন ৯ জনের করোনা ভাইরাস শনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে ৩৯ জনের নমুনা পরীক্ষায় ৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬ জন জেলা সদরের এবং ৩জন শিবগঞ্জ উপজেলার বাসিন্দা রয়েছেন। এদিকে চাঁপাইনবাবগঞ্জে সদর হাসপাতলে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ২০ ও ২১ আগস্ট নমুনাগুলো সংগ্রহ করে ২১ আগস্টেই রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি ল্যাবে পাঠানো হয়েছিল। আজ সন্ধ্যায় ৩৯ জনের পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে সদরের ৬ ও শিবগঞ্জের ৩জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
তিনি জানান, এনিয়ে জেলায় এখন পর্যন্ত ৬৬৩ জন শনাক্ত হয়েছে, সুস্থ হয়েছে ৪২৫ জন এবং মৃত্যু হয়েছে ১১ জনের।
এদিকে চাঁপাইনবাবগঞ্জে সদর হাসপাতলে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি জেলার সদর উপজেলার আমনুরা এলাকার ফজর আলীর ছেলে ইয়াসিন আলী (৭৫)। তবে তার করোনা ভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ২০ আগস্ট ইয়াসিন আলী করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। ওইদিনই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। সকাল সাড়ে ৭ টায় চিৎিসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর পর তার ফলাফল আসে নেগেটিভ। সিভিল সার্জন আরো জানান, মৃত ইয়াসিন আলীর ডায়াবেটিস অ্যাজমা ও হৃদরোগ ছিল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৮-২০