Sidebar Ads




করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল ইসলাম সরকার করোনা মুক্ত হয়েছেন।  সোমবার তিনি উপজেলা নির্বাহী অফিসারের ফেইসবুক পেজে করোনা মুক্ত হওয়ার কথা নিশ্চিত করে বলেছেন, “আল্লাহর অশেষ রহমতে ও আপনাদের সকলের দোয়ায় আমি করোনামুক্ত হলাম”।
এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জুলাই মাসের শেষ দিকে তিনি জ্বরে আক্রান্ত হন। এরপর করোনা ভাইরাসে আক্রান্ত কি না তা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। পরে ১ আগস্ট তার ফলাফল পজেটিভ আসে। তাঁকে সরকারি বাসভবনে আইসোলেশনে থাকতে বলা হয় এবং তিনি বাসায় থেকেই চিকিৎসা নেন।
উপজেলা নির্বাহী অফিসার আরো জানান, দ্বিতীয়বার নমুনা প্রদান করলেও তার করোনা ফলাফল পজেটিভ আসে। কিন্তু তৃতীয়বার ফলাফল নেগেটিভ আসে। করোনা ভাইরাস থেকে মুক্ত হওয়ায় মহান আল্লাহর প্রতি কৃৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পরিবার, আত্মীয়-স্বজনসহ অনুপ্রেরণা প্রদানকারী সকল শুভানুধ্যায়ীর প্রতি কৃৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
 কাজে যোগ দিয়ে সদর উপজেলাবাসীর উদ্দেশ্যে বলেন-“আপনারা বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন, নিজেরা সুস্থ থাকুন এবং অন্যকেও সুস্থ থাকতে সহযোগিতা করুন। বিশেষ করে যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন তারা সুস্থ না হওয়া পর্যন্ত বাড়ির বাইরে যাবেন না”।
এ দিকে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল ইসলাম সরকার করোনা মুক্ত হওয়ায় উপজেলা পরিষদের পক্ষে থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩১-০৮-২০


Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts