চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৭ শ’ ছাড়ালো


চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ১৪ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে চাঁপাইনবাবগঞ্জে গত ২০ এপ্রিল থেকে রবিবার (৩০ আগস্ট) পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭শ ছাড়িয়েছে। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১২ জনের।
চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্রে জানিয়েছে,  রবিবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ এর ভাইরোলজি বিভাগ থেকে ৮২ জনের করোনা ভাইরাস নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। এর মধ্যে নতুন করে আরো ১৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই ১৪ জনের মধ্যে জেলা সদরের ৫ জন, নাচোলে ১ জন, গোমস্তাপুরের ১ জন ও ভোলাহাট উপজেলার ৭ জন রয়েছেন।  
চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ২৯ আগস্ট নমুনাগুলো সংগ্রহ করে পাঠানো হয়েছিল। রবিবার সন্ধ্যায় ৮২ জনের পরীক্ষার ফলাফল পাওয়া যায়। প্রাপ্ত ফলাফল অনুযায়ী এই ৮২ জনের মধ্যে ১৪ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
তিনি আরো জানান, এনিয়ে করোনা পরিস্থিতি শুরু থেকে রবিবার (৩০ আগস্ট) পর্যন্ত এই ভাইরাসে সংক্রমিত হলেন ৭০২ জন মানুষ। এরমধ্যে জেলা সদরে ৩৮০, শিবগঞ্জে ১৬৭, গোমস্তাপুরে ৫৪, নাচোলে ৫০ ও ভোলাহাটে ৫১ জন রয়েছেন।
অপর দিকে একই সময়ের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৪২৬ জন। এর মধ্যে জেলা সদরে ২৩২, শিবগঞ্জে ৬৭, গোমস্তাপুরে ৫২, নাচোলে ৪৫ ও ভোলাহাট উপজেলায় ৩০ জন রয়েছেন। জেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১২ জনের। এর মধ্যে সদরের ৯ জন ও শিবগঞ্জের ৩ জন রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩১-০৮-২০