চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় বিমান্ডে থাকা হোরোইন মামলার আসামী আফসার মারা গেল

চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গা এলাকায় র‌্যাবের হাতে হেরোইনসহ আটকের একদিন পর থানায় রিমান্ডে থাকা অবস্থায় মারা গেল আফসার আলী।
মারা যাওয়া আফসার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর মধ্যপাড়ার মোহাসিন আলীর ছেলে। সে রবিবার দুপুরে ১ কেজি ১৯৫ গ্রাম হেরোইনসহ বাগডাঙ্গার শুকনাপাড়া এলাকার একটি আমবাগানের সামনে র‌্যাবের হতে ধরা পড়ে।
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, র‌্যাবের অভিযানে হেরোইনসহ আটকের পর র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আফসারকে পুলিশের কাছে হস্তান্তর করে। সোমবার পুলিশ তাকে আদালতে সোপার্দ করে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ১ দিনে রিমান্ড মঞ্জুর করে।
তিনি বলেন, ‘ সন্ধ্যা ৭টার দিকে আদালত থেকে তাকে নিয়ে এসে থানা হাজতে রাখা হলে ৭ টা ২০ মিনিটের সময় সে হাজত খানার স্ট্যান্ড ফ্যানের তার দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকে দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে’।
এদিকে, ঘটনার পর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ‘ মঙ্গলবার সকালে মরদেহ পরিদর্শন শেষে হত্যার প্রাথমিক কারণ জানানো হবে’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০৭-২০