Sidebar Ads




টানা ৮ দিন পর আবারও করোনা শনাক্তের বার্তা > নতুন আক্রান্ত ১৫ জন

গত ২৮ জুন দু’ জনের দেহে করোনা ভাইরাস ধরা পড়ার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছিল ১০১ জনে। এরপর টানা ৮ দিন বাদে চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ১৫ জন করোনা শনাক্তের প্রতিবেদন এসেছে। মঙ্গলবার রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে এই প্রতিবেদন এসেছে।
শনাক্ত ১৫ জনের মধ্যে ৬ জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার। শিবগঞ্জে ২ জন। বাকী ৭ জন গোমস্তাপুর উপজেলার।
শনাক্তের প্রতিবেদনে দেখা গেছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ৬ জনের মধ্যে হাসপাতাল এলাকায় একই পরিবারের ২জন কয়েকজন রয়েছেন। পিয়ারাবাগানের ৫১ বছর বয়স্ক এক ব্যক্তি ও তার ১৬ বছর বয়স্ক সন্তান, মিস্ত্রিপাড়ার ৩৪ বছর বয়স্ক এক যুবক, রেহায়চরের ২৮ বছরের এক তরুন, আলীনগর মাঝপাড়া ৩৮ বছর বয়স্ক এক যুবক, স্বরূপনগর এনএসআই অফিস এলাকার ৩৪ বছর বয়স্ক এক যুবক।
শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ পৌরসভার পিঠালীতলার ৪০ বছর বয়স্ক একজন এবং দাইপুকুরিয়া ইউনিয়নের সোনামসজিদ ইংলিশ বাটা বারেক বাজার এলাকার ২৬ বছর বয়স্ক একজন।
গোমস্তাপুর উপজেলার বেগপুরের ৪১ বছর বয়স্ক একজন, গোমস্তাপুরের আলীনগর নামোতলার ৪৩ বছর বয়স্ক একজন, গোমস্তাপুরের রহনপুর রেলষ্টেশন পাড়ার ৪০ বছর বয়স্ক একজন, পুরাতন প্রসাদপুর এলাকার ২০ বছর বয়স্ক একজন, রহনপুর খয়রাবাদ এলাকার স্বামী স্ত্রী দু’জন। 
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বলেন, ‘ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৭০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। গত ৫ জুলাই পাঠানো নমুনার ফলাফল আসে ৭ জুলাই’।
তিনি বলেন, ‘ ঢাকার সাভারস্থ প্রাণী সম্পদ অধিদপ্তরের পিসিআর ল্যাব থেকে প্রতিবেদন পেতে দেরি হওয়ায় নমুনাগুলো রাজশাহীতে পাঠানো হয়েছিল’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০৭-২০

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts