Sidebar Ads




কৃষিতে অবদান রাখা তিন সেরা কৃষক পেলেন পুরষ্কার > গোমস্তাপুর প্রথম, নাচোল ও সদর দ্বিতীয় ও তৃতীয়

চাঁপাইনবাবগঞ্জে কৃষি পণ্য উৎপাদন, সম্প্রসারণ তথা কৃষি ক্ষেত্রে অবদান রাখায় চাঁপাইনবাবগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সেরা কৃষকদের পুরষ্কৃত করেছে। পুরষ্কারপ্রাপ্ত কৃষকদের সনদের পাশাপাশি নগদ অর্থও প্রদান করা হয়েছে। পুরষ্কারপ্রাপ্ত তিন সেরা কৃষকরা হচ্ছেন, গোমস্তাপুর, নাচোল ও সদর উপজেলার।
চাঁপাইনবাবগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সম্মেলন কক্ষে মঙ্গলবার আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মুহাম্মদ নজরুল ইসলাম। জেলা প্রশিক্ষণ অফিসার বিমল কুমার প্রামাণিকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পরিচালক ড. ইয়াছিন আলী, অতিরিক্ত উপ-পরিচালক একেএম মনজুরে মাওলা, সদর উপজেলা কৃষি অফিসার কানিজ তাসনোভা, গোমস্তাপুর উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসেন ও ভোলাহাট উপজেলা কৃষি অফিসার শরিফুল ইসলাম, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার সলেহ আকরাম ও সীমা কর্মকার, শিবগঞ্জ সম্প্রসারণ অফিসার সুনাইন বিন জামান ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল মতিন।
কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল, তেল, মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় এই পুরষ্কার বিতরণ করা হয়। এ বছর প্রথম পুরস্কার পেয়েছেন, গোমস্তাপুর উপজেলার কৃষক মনিরুল ইসলাম। তাকে পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা প্রদান করা হয়। ৭ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারটি পেয়েছেন নাচোল উপজেলার কৃষক নাবিউল ইসলাম এবং ৫ হাজার টাকার তৃতীয় পুরস্কার পেয়েছেন সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বড়পুকুরিয়ার বীজ এসএমই-র স্বত্বাধিকারী কৃষক দিদারুল ইসলাম সেলিম।
অনুষ্ঠানে জানানো কৃষকদের উদ্বুদ্ধ করতে এই পুরষ্কার বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-০৭-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts