করোনাকালে এনটিভি’র প্রতিষ্ঠা বার্ষিকীতে বিতরণ করা হলো মাস্ক

দেশের জনপ্রিয় বেসরকারী টেলিভিশন ‘এনটিভি’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মাস্ক বিতরণ করা হয়েছে। ২০০৩ সালের ৩ জুলাই যাত্রার মধ্য দিয়ে নানা চড়াই-উৎরায় পার করে ১৮ বছরে পা রাখা এনটিভি’র প্রতিষ্ঠা বার্ষিকীর এই আয়োজন ছিল অনড়ম্বর।
শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে করোনা ভাইরাস সতর্কতায় সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত করোনা প্রতিরোধে দুঃস্থ, রিক্সাচালক ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম ও সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সভাপতি তসিকুল ইসলাম তসি। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম, প্রবীন সাংবাদিক মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন, প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি আনোয়ার হোসেন দিলু, সমকাল ও একুশে টেলিভিশনের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম, ডেইলি স্টারের প্রতিনিধি রবিউল হাসান ডলার, চ্যানেল ২৪ এর প্রতিনিধি আনোয়ার হোসেন, ডিবিসি’র প্রতিনিধি জহুরুল ইসলাম, বিজয় টিভি’র প্রতিনিধি নাদিম হোসেন, চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম’র ব্যবস্থাপনা সম্পাদক আসাদুল্লাহসহ বিভিন্ন সামাজিক, ছাত্র ও যুব সংগঠনের নেতৃবৃন্দ্ব।
প্রতিষ্ঠা বার্ষিকীর এই অনুষ্ঠানে এনটিভি’র নানা অনুষ্ঠান ও কার্যক্রম বিষয়ে তুলে ধরেন এনটিভি’র চাঁপাইনবাবগঞ্জস্থ স্টাফ করেসপনডেন্ট ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক। অনুষ্ঠানে বক্তারা এনটিভি’র উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করে দেশ ও জাতির কল্যানে কাজ করার আহবান জানান।
এনটিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে করোনা ভাইরাস সময়ে মানুষকে সচেতন করতে ৫’শ মাক্স বিতরণ শুরু করা হয়।
এর আগে, এনটিভি’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চাঁপাইনবাবগঞ্জস্থ স্টাফ করেসপনডেন্ট শহীদুল হুদা অলক এর হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম ও দর্পণ পরিবারের পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।  


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-০৭-২০