Business




পুলিশ সদস্যের করোনা পরীক্ষা> তিনবার নেগেটিভ, চতুর্থবারে পজেটিভ

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় কর্মরত এক পুলিশ সদস্যের দেহে করোনা ভাইরাস ধরা পড়েছে। চার পুলিশ সদস্যের করোনা পরীক্ষার জন্য পাঠানো নমুনার মধ্যে তিন সদস্যের প্রতিবেদন নেগেটিভ আসলেও আমীর সোহেল নামের ওই সদস্যের প্রতিবেদন পজেটিভ এসেছে। এর আগে তিনবার আমীর সোহেলের নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছিল। চতুর্থবারে পরীক্ষায় প্রতিবেদন এলো পজেটিভ।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরে পুলিশের করোনা ফোকাল পয়েন্ট অফিসার হিসেবে কর্মরত ওই পুলিশ সদস্যসহ চারজন পুলিশের নমুনা পরীক্ষার জন্য গত ১০ জুন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থাপিত পিসিআর ল্যাবে পাঠানো হয়। একদিন পর বৃহস্পতিবার রাতে আসা প্রতিবেদনে তার দেহে করোনা ভাইরাস ধরা পড়ে।
তিনি বলেন, ‘ করোনাকালে দেশের বিভিন্ন জেলা থেকে আসা চাঁপাইনবাবগঞ্জের নাগরিকদের শহরের প্রাইমারি টিচার ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) তে স্বাস্থ্য পরীক্ষার পর সন্দেহজনকদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা ও করোনা আক্রান্ত এলাকায় লকডাউন কার্যক্রর করার ক্ষেত্রে দায়িত্ব পালন করা আমীর সোহেলের এরআগে তিনবার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।  কিন্তু তিনবারই নেগেটিভ এসেছিল। সর্বশেষ চতুর্থবারে ধরা পড়ল করোনা ভাইরাস’।
তিনি জানান, আক্রান্ত ওই পুলিশ সদস্যের দেহে করোনার কোন উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৬-২০

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts