চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় কর্ম রত পুলিশ সদস্যের দেহে ধরা পড়ল করোনা ভাইরাস

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত চার পুলিশ সদস্যের করোনা পরীক্ষার জন্য পাঠানো নমুনার প্রতিবেদনে একজনের দেহে করোনা ভাইরাস ধরা পড়েছে। আমীর সোহেল নামের ওই পুলিশ সদস্য চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় কর্ম রত। বৃহস্পতিবার রাতে চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জ ন ডা. জাহিদ নজরুল চৌধুরী এই তথ্য জানিয়েছেন।
সিভিল সার্জ ন জানান, চাঁপাইনবাবগঞ্জ পুলিশে কর্ম রত চার পুলিশ সদস্যের করোনা পরীক্ষা জন্য নমুনা পাঠানো হয়েছিল। এরমধ্যে তিনজনের প্রতিবেদন নেগেটিভ আসলেও একজনের প্রতিবেদন পজেটিভ আসে।
তিনি বলেন, ‘ আমীর সোহেল নামের ওই পুলিশ সদস্য করোনা প্রতিরোধে প্রশাসনের সঙ্গে দায়িত্ব পালন করেছিলেন। এরআগে তিনবার তার প্রতিবেদন নেগেটিভ আসলেও চতুর্থ বারের বেলায় আসে পজেটিভি। তার দেহে করোনার কোন উপসর্গ নেই। তিনি সুস্থ্ আছেন। তাকে ১৪ দিনে বাড়িতে থাকতে বলা হয়েছে’।
এদিকে পুলিশ সুত্র জানিয়েছে, আক্রান্ত ওই পুলিশ সদস্য চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরে করোনা ফোকাল পয়েন্ট অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। করোনাকালে দেশের ভিন্নস্থান থেকে আসা চাঁপাইনবাবগঞ্জের মানুষদের পিটিআই’তে করোনার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন পয়েন্টে দায়িত্ব পালন করতেন ওই পুলিশ সদস্য।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৬-২০

,