Sidebar Ads




এক হত্যা রহস্য উদঘাটনে বেরিয়ে এলো আরেক হত্যা রহস্য > মাহরাজপুরে গলাকেটে বৃদ্ধাকে হত্যার ঘটনায় সৎ জামাই গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরের পুর্বটিকরা গ্রামে নিজঘরে বৃদ্ধা রোকেয়া বেগম খুনের ঘটনায় তার চার সৎ জামাইসহ ৮ জন জড়িত বলে জানিয়েছে পুলিশ। এদেরমধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। জমি ভাগবাটোয়ারার কারণে পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটানো হয়। এদিকে, এই হত্যা রহস্য উদঘাটন করতে গিয়ে পুলিশের কাছে ধরা পড়েছে তার শশুড় হত্যার ঘটনাও। গত বছর ওই সৎ জামাই শশুড় শুকুর্দি মন্ডলকেও হত্যা করে।
বুধবার বিকালে পুলিশ সুপারের কর্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব।
তিনি জানান, রোকেয়া বেগমকে হত্যার মিশনে চার সৎমেয়ের জামাই ও আরো চার ভাড়াটে খুনি অংশ নেন। এদেরমধ্যে সেকেন্দার আলী নামে এক মেয়ে জামাইসহ দু ভাড়াটে খুনিকে পুলিশ আটক করে মঙ্গলবার রাতে। পরে তাদের তথ্য অনুযায়ী হত্যায় ব্যবহৃত হাসুয়া উদ্ধার করেছে পুলিশ। বুধবার সেকেন্দার আলী হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। জবানবন্দীতে বলা হয়েছে, রোকেয়া বেগমের বাড়ি ও বাড়ির পাশের ১৬ কাঠার একটি জমি নিয়ে সৎমেয়ের জামাইদের সঙ্গে তার বিরোধ চলছিলো। এই রাগেই তাকে হত্যা করা হয়।
পুলিশ জানায়, সেকেন্দার গত বছর তার শ্বশুর শুকুরদি মণ্ডলকে শ্বাসরোধ করে হত্যা করে। তখন ঘটনাটি আত্মহত্যা বলে প্রচার করা হলেও সেকেন্দার পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে।
উল্লেখ্য, গত ১৩ জুন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টিকরা গ্রামের নিজ বাড়ি থেকে রোকেয়া বেগমের মরদেহ উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৬-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts