নিখোঁজের ২৫ ঘন্টা পর গোস্তাপুরে মহানন্দা নদী থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়ন সংলগ্ন মহানন্দা নদীতে গোসল করতে নেমে প্রায় ২৫ ঘন্টা নিখোঁজ থাকার পর তাজকেরা বেগম ওরফে তুলোন (৪৫) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। রবিবার বেলা ১১টার দিকে উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের ব্রজনাথ গ্রামের শিমুলতলা ঘাট সংলগ্ন নদীতে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। এর আগে শনিবার ফায়ার সার্ভিস ও রাঝামী থেকে আসা ডুবুরীদল উদ্ধার অভিযান চালিয়েও তাকে খুঁজে পায়নি।
বাঙ্গাবাড়ি ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য জাহানারা বেগম জানান, পশ্চিম ব্রজনাথপুর গ্রামের আব্দুল মতিনের স্ত্রী তাজকেরা বেগম ওরফে তুলোন  শনিবার সকাল ১০টায় মহানন্দা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন।স্থানীয়রা রহনপুরস্থ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনে খবর দিলে তারা সেখানে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যদের সঙ্গে বিকেলে রাজশাহীর ডুবুরীদল এসে উদ্ধার কাজে যোগ দেয়। কিন্তু তারাও রাত পর্যন্ত অভিযান চালিয়েও ওই গৃহবধুকে খুঁজে না পেয়ে উদ্ধার কাজ স্থগিত করেন। সকালে ব্রজনাথ গ্রামের শিমুলতলা ঘাট সংলগ্ন নদীতে ভাসমান অবস্থায় তাজকেরা বেগম ওরফে তুলোনের মৃতদেহ পাওয়া যায়।
বাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান সাদেকুল ইসলাম জানান,ওই গৃববধু মানসিক প্রতিবন্ধী ছিল। মরদেহ পাওয়ার পর  দাফন সম্পন্ন করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০৬-২০

,