শিবগঞ্জে মাদ্রাসা ছাত্র নাজিমের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানিহাটিতে মাদ্রাসা ছাত্র নাজিম আলীর হত্যাকারীদের  শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে পরিবারসহ এলাকাবাসী। রবিবার বিকেল ৫টার দিকে নয়লাভাঙ্গা ইউনিয়নের সাবেক লাভাঙ্গা গ্রামে এলাকাবাসীর ব্যানারে সহস্রাধিক নারী-পুরুষ ও শিক্ষার্থীরা এ মানববন্ধনে অংশ নেন।
ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য দেন, নিহত ছাত্র নাজিমের পিতা শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোস্তাকুল ইসলাম পিন্টু, নয়ালাভাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান এডু, সমাজসেবক আব্দুল মালেক, আব্দুস সালাম, মাদ্রাসার সুপার আবু বাক্কারসহ অন্যান্যরা।
এসময় বক্তারা বলেন, মাদ্রাসা ছাত্র নাজিমকে যারা হত্যা করেছে তারই সহপাঠি, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এলাকার মানুষ আতংকের মধ্যে রয়েছে। এ হত্যাকান্ডের সাথে আরো অনেকে জড়িত রয়েছে তাদের অবিলম্বে গ্রেফতার করার দাবী জানান বক্তারা। তারা আরো বলেন, হত্যাকারীদের কঠোর শাস্তি ফাসি দাবি করেন।
উল্লেখ্য, গত ১১ মে নাজিম আলীকে তার ২ সহপাঠি তুষার আলী ও আকবর আলী নিয়ে গিয়ে হত্যা করে নয়লাভাঙ্গা ইউনিয়নের ঘোড়ামারা বিলের ইটভাটা এলাকায় মাটিতে পুঁতে রাখে এবং পুলিশ ১৫ মে বিকেলে শিবগঞ্জ থানা পুলিশ নাজিমের লাশ উদ্ধার করে নিয়ে আসে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৫-২০