এরফান গ্রুপের পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ অব্যাহত

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী তার ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। রোববার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন, শাহজাহানপুর ইউনিয়ন ও আলাতুলি ইউনিয়নে ১০৮০ মানুষের মাঝে ঈদ সামগ্রী শাড়ী, লুঙ্গি, থ্রি-পিস, সেমাই, চিনি,আঠা ও তেল বিতরণ করা।
এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চরবাগডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওমর আলী, শাহজাহানপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, আওয়ামী লীগ নেতা গোলাম গাউস, আলাতুলী  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেত্রী  শাহনাজ মুক্তা, ।
ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগ নেতাবৃন্দ করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে এবং মানুুষকে বাঁচাতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও নিয়োমিত সাবান দিয়ে হাত ধোয়ার আহবান জানান।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, সদর উপজেলা ও নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট উপজেলায় ১২ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে এরফান গ্রুপের পক্ষ থেকে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-০৫-২০