চাঁদলাইয়ে প্রতিবন্ধি, কাঠমিস্ত্রিসহ ৩৫ জনকে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা প্রদান

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের চাঁদলাইয়ে কাঠমিস্ত্রি, প্রতিবন্ধি, চায়ের দোকানদার, রিকশাওয়ালা ও দিনমজুরসহ ৩৫ জনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

শনিবার চাঁদলাই যুবক সমিতি প্রাঙ্গনে চাল বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার  আলমগীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি অধ্যাপক গোলাম কবির, সমাজ সেবক মতিউর রহমান, আনারুল ইসলাম, শরিফুল ইসলাম, দুলাল আলী, সাঈদ হাসান,  হাকিমিন আহমেদ ইমন, বাবু, রিফাত আলি, জাবিরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিতরনের পূর্বে সদর উপজেলা নির্বাহি অফিসার আলমগীর হোসেন জানান, করোনা ভাইরাসের প্রভাবে  কর্মহীন ও সমাজের অসহায় দরিদ্র মানুষের মাঝে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিশেষ অনুদান থেকে ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছেন। যাতে কেউ না খেয়ে থাকে।  তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সরকারি বিধি মেনে চলা এবং বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের না হতে আহ্বান জানান। বিতরণ শেষে  একজন প্রতিবন্ধীর মুখে মাস্ক না থাকায় তাকে তা প্রদান করা হয়।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শহীদ মোহর আলী স্কুল প্রাঙ্গণে আলাদাভাবে ১৪৫ জন কার্পেন্টার, চা বিক্রেতা, রিকশাওয়ালা, ভ্যান চালক ও দিনমজুরের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান রুহুল আমীন ও স্থানীয় নেতৃবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০৫-২০