চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পর ইউনিয়ন পর্যায়ে এরফান আলী ঈদ সামগ্রী বিতরণ শুরু

চাঁপাইনবাবগঞ্জের অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ঈদ সামগ্রী বিতরণের পর শনিবার থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ে ঈদ সামগ্রী বিতরণ শুরু করেছেন।
চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি এই ব্যবসায়ী নেতা এবারে ঈদে অসহায় মানুষদের মাঝে ৬০ লক্ষাধিক টাকার ঈদ সামগ্রী বিতরণ করেছেন।
শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন, গোবরাতলা ইউনিয়ন ও ঝিলিম ইউনিয়নে ১০৮০ মানুষের মাঝে ঈদ সামগ্রী শাড়ী, লুঙ্গি, থ্রি-পিস, সেমাই, চিনি, আঠা ও তেল বিতরণ করেন। ঈদ সামগ্রী বিতরণকালে এরফান আলীর সঙ্গে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, গোবরাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক আরাফুল ইসলাম আজিজি, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন জর্জ, ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, বাবলু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য শাহনাজ মুক্তা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, ইমন, স্বচ্ছ, আব্দুল নূর তুয়ারসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগ নেতা এরফান আলী করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে এবং মানুুষকে বাঁচাতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, জীবন না বাঁচলে কোন কিছুই করে লাভ নেই। জীবন আগে জীবিকা পরে। কাজেই জীবন বাঁচাতে সবাই স্বাস্থ্য বিধি অনসরণ করে চলাচল করুন। তিনি জানান, করোনা পরিস্থিতির প্রথম পর্যায়ে তিনি ৫০ লক্ষাধিক টাকার খাদ্য সামগ্রী চাল, ডাল ও আলু বিতরণ করেছেন। অন্যদিকে, গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল উপজেলার কর্মহীন অসহায় মানুষদের জন্য এরফান গ্রুপের নিজস্ব অর্থায়নে ১ হাজার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০৫-২০