প্রধানমন্ত্রীকে দেয়া কথানুযায়ীদের অসহায়দের ঈদ সামগ্রী দিলেন এরফান আলী

চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ী প্রতিষ্ঠান এরফান গ্রুপের চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এরফান আলী ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শুরু করেছেন। গত ২৭  এপ্রিল তারিখ ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে করোনা পরিস্থিতে নিজের দেয়া ত্রাণের তথ্য তুলে ঈদেও ত্রাণ বিতরণ করবেন বলে কথা দিয়েছিলেন।
সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওযার্ডের আলীনগর স্কুল মাঝে ঈদ সামগ্রী বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও বণিক সমিতির পরিচালক বৃন্দ।
৩ নম্বর ওয়ার্ডের উদ্বোধনের পর ৪, ৫, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। প্রতি ওয়ার্ডে ৩০০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ করা ঈদ সামগ্রীগুলোর মধ্যে ছিল, শাড়ি/ লুঙ্গি/ থ্রি পিস, আটা, চিনি, সেমাই ও তেল।   
ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগ নেতা এরফান আলী করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে এবং মানুষকে বাঁচাতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, জীবন না বাঁচলে কোন কিছুই করে লাভ নেই। জীবন আগে জীবিকা পরে। কাজেই জীবন বাঁচাতে সবাই স্বাস্থ্য বিধি অনসরণ করে চলাচল করুন’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-০৫-২০