নবীন খেলোয়ারদের দেয়া হলো প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার চাল

করোনা পরিস্থিতে নিম্ন আয়ের মানুষদের সহায়তা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা হিসেবে মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জে নবীন ১১২ জন খেলোয়ারদের মাঝে ১০ কেজি করে চাল প্রদান করা হয়েছে।
বিকালে মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিযামে এ এসব চাল বিতরণ করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেযারম্যান সৈযদ নজরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার  আলমগীর হোসেন, সদর মডেল থানার ওসি জিয়াউর রহমানসহ জেলা ক্রীডা সংস্থার নেতৃবৃন্দ।
এদিকে সকালে চাঁপাইনবাবগঞ্জে পুরাতন স্টেডিয়ামে মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।
সকালে চালগুলো বিতরণ করেন মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল, জেলা প্রশাসন এজেডএম নূরুল হক। মোট ১০০ জন শিক্ষককে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৫-২০