Sidebar Ads




নারায়ণগঞ্জ থেকে ফেরা আরো ৩ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

গত ২৪ ঘন্টায় নারায়াণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা থেকে চাঁপাইনবাবগঞ্জে ফিরে আসার সময় ৮২ জনকে আটক করে পুলিশ। শুক্রবার শুক্রবার সকালে সিভিল সার্জন অফিসের ব্যবস্থাপনায় সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাদিম সরকারের নেতৃত্বে পরীক্ষা-নিরীক্ষা (স্ক্রিনিং) করে ৭৯ জনকে নিজ নিজ বাড়িতে ১৪ দিনের হোম কোয়ারান্টাইন রাখা হয়েছে। সেই সাথে নারায়ণগঞ্জ থেকে আসা ৩ জনকে পিটিআই-এ প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে রাখা হয়।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, চাঁপাইনবাবগঞ্জের প্রবেশ মুখ দ্বারিয়াপুর চেক পোস্ট থেকে এদের পিটিআই স্বাস্থ্য ক্যাম্পে নিয়ে পরীক্ষার পর এই সিদ্ধান্ত নেয়া হয়। সিভিল সার্জন আরো জানান, গোমস্তাপুরে ৬জন ও শিবগঞ্জে ৯জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। সবমিলিয়ে বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২৬জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে।
এদিকে, গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ায় ১ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।


এদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন মহল্লায় হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে বাড়িবাড়ি পরিদর্শন করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন। শুক্রবার রাজারামপুর হাসিনা মোড়ে অবস্থিত ঢাকা থেকে আগত কয়েকজন ব্যক্তি হোম কোয়ারেন্টাইনের শর্ত যথাযথভাবে প্রতিপালন করছেন না মর্মে প্রতীয়মান হয়। তাদেরকে সতর্ক করা হয়েছে। পরবর্তীকালে নির্দেশনা অমান্য করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন জানান, শর্ত ভঙ্গ করে দোকান খোলা রাখায় ১জনকে ৫শ টাকা জরিমানা করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৪-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts