বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছ। শুক্রবার প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে সামিট গ্রুপের সহায়তায় বিদ্যালয় প্রাঙ্গণে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের মাঠে নিরাপদ দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী রেখে দেয়া হয়। এছাড়া বিদ্যালয়ের সামনে বেঞ্চের উপরে খাদ্যসামগ্রী রেখে দেয়া হয়। শ্রেণিভিত্তিক শিক্ষার্থীরা নিরাপদ দূরত্ব বজায় রেখে এসে খাবার প্যাকেট তুলে নিয়ে যায়।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক (অবসরপ্রাপ্ত) কানাই চন্দ্র দাস, মুক্তিযোদ্ধা সুজারুদ্দিন, গ্রামের মোড়ল কার্তিক কোল টুডু, আতাউর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর প্রমূখ।

প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে এ বিদ্যালয়ের ২১৫ জন শিক্ষার্থীর মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি লবণ ও একটি করে সাবান রয়েছে।
এছাড়া খাবার প্যাকেট বিতরণের আগে শিক্ষার্থীদের মাঝে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য, নিয়মিত সাবান দিয়ে হাত-মুখ পরিষ্কার, নিয়মিত পড়ালেখা করার জন্য পরামর্শ দেয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৪-২০