ভিডিও কনফারেন্সে চাঁপাইনাববগঞ্জের করোনা চিত্র শুনলেন প্রধানমন্ত্রী > বললেন, ‘ওখানেও নারায়ণগঞ্জ’

দেশের অন্যান্য স্থানের মত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহী বিভাগের ৮ জেলার সঙ্গে যুক্ত হয়ে করোনা পরিস্থিতির সার্বিক খোঁজ খবর নিয়েছেন। এসময় তিনি ৮ জেলার জেলা প্রশাসক, আওয়ামী লীগ নেতৃবৃন্দ্বসহ পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলেন।
বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী ঢাকার তার সরকারি বাসভবন গণভবন থেকে যুক্ত হন চাঁপাইনবাবগঞ্জ জেলার সঙ্গে। চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে প্রথমেই কথা বলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। তিনি চাঁপাইনবাবগঞ্জের করোনা পরিস্থিতির সার্বিক চিত্র তুলে ধরেন। তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জে দু’জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এর দু’ জন নারায়ণগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জে এসেছে।
নারায়ণগঞ্জ থেকে আসা দু’জনের আক্রান্ত বিষয়ক জেলা প্রশাসকের তথ্য শুনে গণভবন প্রান্ত থেকে মন্তব্য করেন ‘ওখানেও নারায়ণগঞ্জ’।
জেলা প্রশাসক নূরুল হক করোনা পরিস্থিতি মোকাবেল সরকারি ত্রাণ তৎপরতার তথ্য তুলে ধরে বলেন, ‘ ত্রাণ তৎপরতা সুষ্ঠুভাবেই পরিচালিত হচ্ছে। প্রযাপ্ত ত্রাণ মজুদ রয়েছে।
এরপর যুক্ত হন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মঈনুদ্দিন মন্ডল, ও চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি এরফান আলী। বণিক সমিতির সভাপতি জেলা ব্যবসা বাণিজ্যের তথ্য তুলে ধরার পাশাপাশি তার ব্যক্তিগত উদ্যোগে চালানো ত্রাণ তৎপরতার তথ্যও তুলে ধরেন।
ভিডিও কনফারেন্স চলাকালে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার), সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরীসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা।
ভিডিও কনফারেন্সের শুরুর দিকে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।
ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা কম হওয়ায় সন্তোষ প্রকাশ করেন।
  
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০৪-২০