Business




একদল নারী হামলা করে আহত করলো গোমস্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যানকে

হাসপাতাল থেকে অসুস্থ্য বাবাকে দেখে ফেরার পথে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুনের উপর হামলা চালিয়ে মারপিট করেছে একদল নারী। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটে এ ঘটনা ঘটে। তবে আহত মাহফুজা খাতুনের দাবি-উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজার সমর্থকরা তার উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুত্বর আহত হয়ে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে, উপজেলা চেয়ারম্যান অভিযোগ অস্বীকার করেছেন।

আহত নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন অভিযোগ করে বলেন,তার বাবা সোমবার হতে অসুস্থ্য হয়ে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
সকালে চিকিৎসাধীন বাবা কে দেখে নিজ অফিসে যাবার জন্য বের হয়ে হাসপাতালের গেটে যায়। এসময় আগে হতে ওঁৎ পেতে থাকা একদল নারী সদস্য তার উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুত্বর আহত করে।বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা এগিয়ে গেলে তারা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান,উপজেলা চেয়ারম্যানের বিভিন্ন অনিয়ম ও দূনীর্তির বিরুদ্ধে সোচ্চার থাকায় তার উপর এ হামলা চালানো হয়েছে। তিনি বলেন,সুস্থ্য হয়ে থানায় মামলা দায়ের করা হবে। তার অভিযোগ-এর আগে চেয়ারম্যান হুমায়ন রেজা তাকে একাধীকবার হুমকি দিয়ে আসছিল। এ বিষয়ে গোমস্তাপুর থানায় সাধারন ডায়েরী করা হলেও ওসি কোন ব্যবস্থা গ্রহন করেনি।

তবে আহত নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুনের অভিযোগ অস্বীকার করে গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দীন বলেন,মাহফুজা খাতুন কাকে কখন অভিযোগ দিয়েছে বিষয়টি আমার জানা নেয়। তবে এই ঘটনায় কেও যদি অভিযোগ করে অবশ্যই আনগত ব্যবস্থা নেয়া হবে।

এ দিকে উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ অসত্য। এটা তাদের পারিবারিক ব্যাপার।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-০৪-২০

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts