Business




৬০০ হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করলো চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন

করোনা ভাইরাসের বিস্তার রোধে জনসচেতনতামূলক ও পরিস্কার পরিচ্ছন্নতার অংশ হিসেবে লিফলেট, মাস্ক, হ্যান্ড গ্লাভস ও  হ্যান্ড স্যানিটাইজার বিতরণের  উদ্যোগ গ্রহণ করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন।
রবিবার এক প্রেসনোটো জানানো হয়, স্বেচ্ছাসেবী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের ৮ সদস্যের একটি টিম নবাবগঞ্জ সরকারি কলেজের রসায়ন ল্যাবে ৬০০টি হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করেছে। এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু এবং রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক এবিএম আব্দুল হামিদ।
উক্ত হ্যান্ড স্যানিটাইজারগুলো জেলা ও উপজেলার কমিউনিটি ক্লিনিক, স্বাস্থ্য কমপ্লেক্স,  হাসপাতাল, স্বাস্থ্য সেবা কর্মীদের মাঝে বন্টন করা হবে।
এর আগে গত তিনদিন থেকে চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা ভিত্তিক প্রতিনিধী স্বেচ্ছাসেবকগণ নিজ ও পার্শ্ববর্তী এলাকায় মাইকিং, লিফলেট বিতরণ এবং মসজিদে সাবান প্রদানসহ হাত ধৌতকরণের বার্তা প্রদান করে আসছেন।
জনসচেতনামূলক ও জনহিতকর বিভিন্ন কাজে অর্থ সহযোগিতায় বিত্তবানরা এগিয়ে আসলে কাজ করতে সুবিধা হবে বলে মত প্রকাশ করেন সংগঠনটির সাধারণ সম্পাদক আতিক হাসান।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০৩-২০
    

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts