নামো শংকরবাটি হিফজুল মাদ্রাসা থেকে জেলা শিবিরের সাংগঠনিক সম্পাদকসহ ১৪ জন আটক

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রশবিরিরে সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ হিল কাফিসহ ১৪ ছাত্রশবিরিরে নেতাকর্মীকে আটক করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামো শংকরবাটি হিফজুল উলুম মাদ্রাসার ছাত্রবাসের দ্বোতলায় একটি রুমে গোপন বৈঠক করার সময় তাদের  আটক করা হয়।
আটককৃত ব্যক্তিরা হল, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরনারায়নপুর এলাকার রবিউল ইসলামের ছেলে জোবায়ের ইসলাম (১৮), সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর এলাকার সাইফুর রহমানের ছেলে আব্দুল বারি (২৭), সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর এলাকার আশরাফুল হকের ছেলে ইকবাল হোসেন(২৩), সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চর হরিপুর এলাকার মামুনুর রশিদের ছেলে বোরহান উদ্দিন(২৯),শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের হাউস নগর এলাকার সোহরাব আলীর ছেলে আব্দুল্লাহিল কাফি(৩৬), সিলেট জেলার মংলা পোট বন্দর এলাকার পেলাম ইউনিয়নের মৃত আব্দুস সাত্তারের ছেলে গাজী আবদুল হান্নান(২৪), শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের চরশিংনগর এলাকার শুকুর আলীর ছেলে শহিদুল ইসলাম(২৮), শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের ছাপড়া এলাকার মতিউর রহমানের ছেলে আবুজার গিফারী(৩৫), শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের আমির হামজার ছেলে রাসেল আলী(৩৫)। শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের হাঙ্গামি এলাকার আব্দুস সামাদের ছেলে আয়াতুল্লাহ খোমেনী(৩০)।
এ ছাড়াও পরে অভিযান চালিয়ে চারজনকে আটক করে পুলিশ ।
সদর থানার অফিসার ইনচার্জ  জিয়াউর রহমান জানান, নামো শংকরবাটি হিফজুল উলুম মাদ্রাসার ছাত্রবাসের একটি ভবনে শিবির নেতা-কর্মীদের গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ছাত্রবাসের ভিতর থেকে জেলা ছাত্রশিবিরের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ হিল কাফিসহ ১৪ ছাত্রশবিরিরে নেতা-কর্মীকে আটক করা হয়।  তিনি জানান, সেখানে নাশকতার জন্য মৌজুদ রাখা ৫’শ গ্রাম গানপাউডার, ৮টি ককটেল, ৫টি হাসুয়া ও ৫টি জিহাদী বই উদ্ধার করে পুলিশ।
আটককৃতদের থানায় জিঙ্গাসাবাদ চলছে এবং এব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি জিয়াউর রহমান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০২-২০