Sidebar Ads




চরবাগডাঙ্গার শিশু রিমা হত্যাকান্ড ॥ পুলিশ খুঁজছে তরিকুলকে

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা এলাকায় পাশবিকভাবে হত্যা করা মোসলেমা খাতুন রিমা হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ হন্য হয়ে খুঁজছে তরিকুল ইসলাম নামের এক যুবককে। তরিকুল চরবাগডাঙ্গার মানিক হাজির টোলা গ্রামের নোমান আলীর ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেজে তরিকুলের ছবি আপলোড করে তাকে ধরিয়ে দিতে জনগনের প্রতি আহবান জানানো হয়েছে।
সোমবার বিকেলে নিখোঁজ হওয়ার একদিন পর মঙ্গলবার ভোরে চরবাগডাঙ্গার একটি বাঁশবাগান থেকে চরবাগডাঙ্গার মানিক হাজিরটোলা গ্রামের রুহুল আমিনের মেয়ে রিমার মরদেহ উদ্ধার করা হয়।
চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের পর চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ পুলিশের একটি বিশেষ টিম ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে।
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, বিষয়টিকে অধিক গুরুত্ব দিয়ে পুলিশ কাজ শুরু করে। তিনি বলেন, ‘ তরিকুলের বাড়িতে রিমার পরিধেয় কাপড় চোপড় পাওয়াসহ পুলিশের নিজস্ব তথ্য ও সংগৃহিত আলামতের ভিত্তিতে তাকে গ্রেফতারে কাজ শুরু করেছে পুলিশ। তরিকুল গ্রেফতার হলেই মুল রহস্য বেরিয়ে আসবে’।
এদিকে, মোসলেমা খাতুন রিমা নিখোঁজের পর এলাকায় মাইকিংও করে খুজে না পাওয়া রিমার পিতা রুহুল আমীন সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সাধারণ ডাইরি করেন।
অন্যদিকে, রিমা মরদেহ উদ্ধারের পর পুলিশ মরদেহে আঘাতের চিহ্ন দেখে এটিকে নিশ্চিত হত্যাকান্ড উল্লেখ করলেও ধর্ষণের পর হত্যাকান্ড কিনা তা নিশ্চিত করেননি। মেডিক্যাল পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাংবাদিকদের জানিয়েছিলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর রিমাকে হত্যা করা হয়েছে।
ডরমার মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্ত করা হয়েছে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০২-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts