Sidebar Ads




১৯ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেল নিমতলার হিমেল

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহরাজপুরের ফিল্টের হাটে দুষ্কৃতকারীর হামলায় মারাত্মকভাবে আহত চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমতলার হিমেল মারা গেছেন। আহত হওয়ার পর দীর্ঘ ১৯ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রবিবার রাজশাহী মেডিকেল হাসপাতালে সে মারা যায়। নিহত হিমেল নিমতলা এলাকার বেনু মন্ডেলের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেলে মটর সাইকেলযোগে হিমেল ও তার এক সহযোগী সদর উপজেলার রানীহাটি এলাকা থেকে বাড়ি ফেরার পথে মহারাজপুর ফিল্ডের হাটের একটি চায়ের দোকানে চা পান করতে বসে। এসময় হিমেল তার সেলফোনে কথা বলার এক পর্যায়ে হাসুয়া হাতে একজন দুষ্কৃতকারী কয়েকজনকে নিয়ে চায়ের দোকানে এসে হিমেলের মাথায় ও বুকে কোপ মেরে পালিয়ে যায়। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে দীর্ঘ ১৯ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে মারা যায় হিমেলে।
এ ঘটনায় নিহতের বোন চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় ৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।
মামলার এজাহারে বলা হয়েছে, মহারাজপুর ইউনিয়নের আকুন্দবাড়িয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে শরিফুল ইসলামসহ কয়েকজন চায়ের দোকানে এসে হাসুয়া দিয়ে হিমেলের মাথায় ও বুকে কোপ দিয়ে আহত করে।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি জিয়াউর রহমান জানান, ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। মামলার আসামীদের ধরতে পুলিশী অভিযান চলছে।
এদিকে, রবিবার রাতে ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে ফকিরপাড়া গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০২-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts