Business




মাদক মামলায় একজনের ৫ বছর কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত একটি মামলায় কামাল মন্ডল (৪২) নামে একজন মাদক ব্যবসায়ীকে ৫ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। সেই সাথে তাকে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাস বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে। এক হাজার চারশত পাঁচ (১,৪০৫) পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে কামাল মন্ডলকে ওই সাজা প্রদান করে আদালত।
সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ শওকত আলী আসামীর অনুপস্থিতিতে দন্ডাদেশ ঘোষণা করেন।
দন্ডিত কামাল মন্ডল জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।
মামলার বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, ২০১৮ সালের ১০ জানুয়ারী বিকেলে জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা বোগলাউড়ি ঘাট সংলগ্ন একটি ইটভাটা এলাকায় র‌্যাবের অভিযানে ১,৪০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার হন কামাল। এ ঘটনায় ওইদিন শিবগঞ্জ থানায় কামালকে একমাত্র আসামী করে মামলা করেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের তৎকালীন উপপরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার। মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপপরিদর্শক(এসআই) ইকবাল হোসেন ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারী কামালকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন।
৮জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে আদালত পলাতক কামালকে দোষি সাব্যস্ত করে সাজা প্রদান করেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এড.মিজানুর রহমান (২)।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০২-২০

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts