ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাতীয়তাবাদি ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা  ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে পৌর ও থানা ছাত্রদলের আয়োজনে শহরের একটি কমিউনিটি সেন্টারে এই আলোচনা সভা  ও দোয়া অনুষ্ঠিত হয়।
সদর থানা ছাত্রদলের সভাপতি হামিদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব  ও সংসদ সদস্য হারুনুর রশীদ, সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি সারোয়ার জাহান, সদর থানা ছাত্রদলের সহ-সভাপতি ইউসুফ রাজা, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি বাবার আলি রুমন, পৌর ছাত্রদলের সভাপতি মিম ফজলে আজিম ও সাধারণ সম্পাদক আওয়াল হোসেন,কলেজ ছাত্রদলের সভাপতি ওমর ফারুক রানা।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ এমপি বলেন, সরকার সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে। বিচার বিভাগ স্বাধীন নয়। আজ দেশ এক ব্যক্তি ইশারায় চলছে। তিনি বলেন,  দূর্নীতি বিরোধী চলমান অভিযান সত্যিকার অর্থে করা হলেও ক্ষমতাসীন পার্টির অনেকেই এর জালে ধরা পড়বেন। আওয়ামী লীগ অস্তিত্বের সংকটে পড়বে।
পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০১-২০