৫০ বছর পূর্তিতে > হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে মিলন মেলায় মিলিত সাবেক বর্তমান শিক্ষার্থীরা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপন ও পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হয়েছে। ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে স্কুল প্রাঙ্গণ পরিণত হয়েছিল সাবেক বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলায়। শনিবার দুপুরে দুই দিনব্যাপী এ উৎসবের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি একরামুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, পাবনা জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদা একরাম, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপের সভাপতি ডা. গোলাম রাব্বানী, হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির আখতার।
বর্তমান সরকার অনেক সুযোগ তৈরি করে দিয়েছেন শিক্ষার্থীদের জন্য উল্লেখ্য করে খাদ্যমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা শিক্ষিত হও। বর্তমানে শিক্ষার্থীদের মধ্যে দেখা যায় তারা  মোবাইলে ফেসবুক, ইউটিউব নিয়ে ব্যস্ত থাকলে পড়াশোনা ভালো হবে না। তাই মোবাইল ফোন ব্যবহার করা থেকে তোমাদেরকে বিরত থাকতে হবে। তিনি আরো বলেন, মাদক থেকে সকলকেই দূরে থাকতে হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০১-২০