শিবগঞ্জে মুজিববর্ষের অনুষ্ঠানে আওয়ামী লীগের দু’ গ্রুপের মধ্যে বিশৃংখলা ॥ চেয়ার ভাঙ্গচুর

মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে আওয়ামী লীগের দু’ গ্রুপের মধ্যে বিশৃংখলার ঘটনা ঘটেছে। এ সময় অনুষ্ঠানস্থলের বেশ কিছু চেয়ার ভাঙ্গচুরের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ক্ষণগণনার উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল বক্তব্য রাখার সময় উপজেলা চেয়ারম্যান গ্রুপ শ্লোগান তুললে উত্তেজনা সৃষ্টি হয়। এসময় একটি গ্রুপ অনুষ্ঠানস্থলের চেয়ার ভাঙ্গচুর করে বিশৃংখলা সৃষ্টি করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে লাঠিচার্জ করে পরে কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় একদল যুবক পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।
এদিকে, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল জানান, একটি গ্রুপের ছোট খাট গন্ডগোলকে ঘিরে বিশৃংখলা দেখা দেয়। আর শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জানান, অনুষ্ঠানস্থলটি ছোট হওয়ায় লোকজনের সংকুলান না হওয়ায় সামান্য বিশৃংখলা হয়।
শিবগঞ্জ থানার ওসি তদন্ত আতিকুল ইসলাম জানান, আওয়ামী লীগের দু’টি গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ লাঠিচার্জ করে নিয়ন্ত্রণে নেই। তবে, এই ঘটনায় কেউ আহত হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০১-২০

,