Sidebar Ads




রহনপুর রেলস্টেশন থেকে উদ্ধার শতবর্ষী মাকে স্বজনদের কাছে হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর রেলস্টেশন থেকে উদ্ধার হওয়ার ১২ দিনের মাথায় শতবর্ষী মাকে তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে তাঁকে হস্তান্তর করা হয়।
গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকতা মিজানুর রহমান জানান, রহনপুর রেলস্টেশনে পড়ে থাকার পর উদ্ধার হওয়া ওই বৃদ্ধার নাম রাহেলা বেগম। সে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার নাভারণ গ্রামের নবী মন্ডলের স্ত্রী। ঝিকরগাছা উপজেলা প্রশাসনের সহযোগিতায় ওই বৃদ্ধার পরিচয় নিশ্চিত হওয়ার পর মঙ্গলবার রাতে তাঁকে তাঁর সন্তান আবুল কাশেমের কাছে হস্তান্তর করা হয়। এসময় বৃদ্ধার পুত্রবধু, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
বৃদ্ধার ছেলে আবুল কাশেম জানায়, গত বছরের অক্টোবর মাসে তাঁর মা যশোরের বেনাপলের ছেলের বাড়ি থেকে ফেরার পথে যশোর জেলা শহরে নেমে নিখোঁজ হন। এরপর কিভাবে ভুল ট্রেনে উঠে সে চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে চলে আসে। 
উল্লেখ্য, রহনপুর রেলস্টেশনের পরিত্যক্ত টিনসেডের নিচে কনকনে ঠান্ডার মধ্যে পড়ে থাকা বৃদ্ধাকে গেল ১২ জানুয়ারি উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এনিয়ে দেশরূপান্তরসহ অন্যান্য গণমাধ্যমে প্রতিবেদন প্রচার হয়। গণমাধ্যমের সংবাদের সূত্র ধরে তাঁর সন্তান রহনপুরে এসে বৃদ্ধাকে সনাক্ত করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০১-২০

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts