যথাযোগ্য মর্যাদায় ৪৮ তম মহান বিজয় দিবস উদযাপন

চাঁপাইনবাবগঞ্জে ৪৮তম মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে  সোমবার ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচির সূচনা হয়।
চাঁপাইনবাবগঞ্জ কালেক্টরেট চত্ত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে সুর্যোদয়ের সাথে সাথে সংসদ সদস্য, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, যুব মহিলালীগ, সিভিল সার্জন অফিসসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে। পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।
কর্মসূচি পালনকালে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ,  সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলামসহ অন্যরা।
এদিকে প্রথম বারের মত ডা. আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে জেলা প্রশাসনের আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, অভিবাদন গ্রহণ এবং কুচকাওয়াজ পরিদর্শণ করা হয়। সেই সাথে জেলা মুক্তিযোদ্ধা সংসদ বনাম জেলা ক্রীড়া সংস্থার একাদশের মধ্যে টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতা, স্যুটিং প্রতিযোগিতা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বিভিন্ন উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা, জেলা প্রশাসন ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার একাদশের মধ্যে ফুটবল প্রতিযোগিতাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস।
আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে নবাবগঞ্জ সরকারী কলেজ মাঠে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-১২-১৯