Business




বারঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে ৯ কোটি ৩০ লাখ টাকার মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সময় বিজিবির ৫৩ ও ৫৯ ব্যাটালিয়ন সদস্যদের হাতে আটক হওয়া বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। রোববার  দুপুরে শহরের বারঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে আনুষ্ঠানিকভাবে মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়। ধ্বংসকৃত মাদকদ্রব্য গুলোর মূল্য ৯ কোটি ৩০ লাখ ২৮ হাজার ১১০ টাকা বলা হয়েছে। এর মধ্যে ফেন্সিডিল ২৭ হাজার ২৮১ বোতল, বিদেশী মদ ৪’শ বোতল, দেশী মদ ২’শ সাড়ে ২৮ লিটার, নেশা জাতীয় ইনজেকশন ২৫৩টি, হেরোইন ৭কেজি ৯৪৩ গ্রাম-৩৫ পুরিয়া, ইয়াবা ট্যাবলেট ২লক্ষ ১৭হাজার ১৯৮ পিস, গাঁজা ৬০ কেজি ২৬০ গ্রাম-২পুরিয়া, বিড়ির পাতা ১১৬ কেজি, পাতার বিড়ি ১ হাজার ১৮০ প্যাকেট ও ৪০ হাজার টি এবং তামাক গুড়া ১৭কেজি। এসব মাদকদ্রব্য প্রকাশ্যে রোলার দিয়ে পিষ্ট করে ধ্বংস করা হয়। 
ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিলো, ফেন্সিডিল, বিদেশী মদ, হেরোইন, গাঁজা, দেশী মদ, ইয়াবা ট্যাবলেট ও বিভিন্ন নেশাজাতীয় ইঞ্জেকশন।  
মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন, বিজিবি’র রাজশাহী সেক্টের কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর রহমান খান,  ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান, চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট  আব্দুল মালেক, নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রী চন্দন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান খান, পিপি এ্যাড.জোবদুল হকসহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। পরে অনুষ্ঠিত হয় মাদক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-১১-১৯

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts