Sidebar Ads




যুবলীগ নেতা তুহিন হত্যার বিচারের দাবিতে পরিবারের প্রতিকী অনশন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের দপ্তর সম্পাদক নেতা মোহাম্মদ তুহিন আলীর হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীদের বিচারের দাবিতে প্রতিকী অনশন করেছে তার পরিবার।
বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রায় ঘন্টাব্যাপি আয়োজিত অনশন কর্মসূচিতে নিহত তুহিনের বাবা গোলাম রাব্বানী, মা শিরিন আকতার, স্ত্রী মৌসুমী খাতুনসহ পরিবারের অন্য সদস্য ও আত্মীয় স্বজনরা অংশ নেন।
কর্মসুচি চলাকালে তুহিন হত্যার বিচারের দাবিতে অনশনে এসেছি উল্লেখ করে কান্নাজড়িত কণ্ঠে তুহিনের স্ত্রী মৌসুমী খাতুন অভিযোগ করে বলেন, ‘তুহিনকে হত্যা করা হয়েছে। তিনি আত্মহত্যা করতে পারেন না। তুহিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কি এমন অপরাধ তিনি করেছিলেন যে, তাকে আইনের আওতায় না নিয়ে এসে হত্যা করা হলো’।
অনশন কর্মসুচিতে পরিবারের সদস্যরা তুহিন হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীদের শাস্তি দাবি করেন।
উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর চাঁপাইবাবগঞ্জ শহরের রেহাইচর এলাকার মহানন্দা নদী থেকে উদ্ধার করা হয় তুহিনের মরদেহ। প্রথমে পুলিশ এ নিয়ে অপমৃত্য মামলা করলেও পরে তুহিনের বাবা হত্যার অভিযোগ এনে এজাহার দেন থানায়।
সদর থানার ওসি-তদন্ত কবির হোসেন জানান, তুহিনের মৃত্য নিয়ে তদন্ত করছে পুলিশ। তার মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন এখনো পাওয়া যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-১০-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts