Sidebar Ads




নির্মাণ শ্রমিক নাঈম হত্যা মামলায় ছয় জনের যাবজ্জীবন কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিক নাঈম হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একইসঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম দন্ডাদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মোঃ শওকত আলী ৫ আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার কাগমারি গ্রামের বারিউল ইসলাম ওরফে বাইরুল, তোফিকুল ইসলাম ওরফে তোফিক, শফিকুল আলম ওরফে আলম, সেরাজুল ইসলাম ফিটু, মোঃ মহাজন ও জেনারুল ইসলাম। এদেরমধ্যে জেনারুল ইসলাম পলাতক রয়েছে।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরাজানান, ২০০৭ সালের ৮ অক্টোবর রাজমিস্ত্রি নাঈম নিখোঁজ হন। পরদিন বেলা সাড়ে ১২টায় দিকে কাগামারী এলাকার একটি আমবাগানে নাঈমের গলা কাটা লাশ পাওয়া যায়। এই ঘটনায় নাঈমের মা বাদী হয়েছে অজ্ঞাত আসামী করে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ সিআইডি’র এসআই সেকেন্দার আলী ২০০৮ সালের ৪ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ সাক্ষ্য গ্রহণ ও শুনানী শেষে আদালত এ রায় প্রাদন করেন। মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত সাতজনকে বেকসুর খালাস প্রদান করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-১০-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts