বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রস্তুতি সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক অনুর্ধ ১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা অনুর্ধ ১৭ প্রতিযোগিতার প্রস্তুতি সভা বুধবার চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।
দুপুরে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এজেডএম নূরুল হক।
জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সভায় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর হোসেন, গোমস্তাপুর ইউএনও শিহাব রাইহান, নাচোল ইউএনও সাবিহা সুলতানা, ভোলাহাট ইউএনও মাহমুদা পারভিন, ভারপ্রাপ্ত জেলা ক্রীড়া অফিসার আ.ফ.ম. অবাইদুল হক, জেলা কমিটির সদস্য, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক গোলাম মোর্শেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তোফিকুল ইসলাম তোফা, গৌরী চন্দ্র সিতু।
সভায় জানানো হয়, চলতি মাসের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে উপজেলা পর্যায়ে দল গঠন ও উপজেলা ভিক্তিক খেলা অনুষ্ঠিত হবে। তৃতীয় সপ্তাহে জেলা পর্যায়ে এবং ৪র্থ সপ্তাহে বিভাগীয় পর্যায়ে খেলবে ১৭ না পার হওয়া কিশোর-কিশোরীরা। জেলা পর্যায়ে উদ্বোধনী খেলায় ১৯ সেপ্টেম্বর নাচোল ও গোস্তাপুর উপজেলা দল মোকাবেলা করবে। জেলা পর্যায়ে চলতি মাসের ১৯ তারিখ শুরু হয়ে একটানা ২৩ তারিখ পর্যন্ত চলবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৯-১৯