শিবগঞ্জে বিজিবি’র দু’ অভিযানে ৩ হাজার ইয়াবাসহ ২জন আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দশরশিয়া ঘাট এলাকা থেকে মঙ্গলবার ৩ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করছে বিজিবি। আটককৃত ব্যক্তি হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বাবুপুর তেররশিয়া গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে জিয়ারুল ইসলাম (৪০)।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি’র অধিনায়ক মাহবুবুর রহমান খান, পিএসসি এক প্রেসনোটে নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ১০টার দিকে ওয়াহেদপুর বিওপির একটি টহলদল হাবিলদার তরিকুল ইসলাম এর নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/৩-এস হতে আনুমানিক ২.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জের পাকা ইউনিয়নের দশ রশিয়া ঘাট নামক এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়। অভিযানে জিয়ারুল ইসলামকে ৩ হাজার পিস ইয়াবাসহ হাতে-নাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৯ লক্ষ টাকা।
এদিকে বিজিবির পৃথক অভিযানে শিবগঞ্জে চরহাসানপুর ইউনিয়নের হলুদিয়া ঘাট ৫ বোতল ফেন্সিডিলসহ একজনকে আটক করা হয়। সোমবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ ফতেপুর বিওপির একটি টহলদল হাবিলদার মোশারফ হোসেন এর নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/৫-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জে হলুদিয়া ঘাট আম বাগান থেকে বাজিরুলকে ৫ বোতল ফেন্সিডিলসহ হাতে-নাতে আটক করে।
এই দু’ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৯-১৯

,