৫৩ ও ৫৯ বিজিবি’র পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ ২জন আটক

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র পৃথক চার অভিযানে হেরোইন, ইয়াবা, ফেনসিডিল ও বিভিন্ন প্রকার মদসহ ২জনকে আটক করা হয়।
অপর দিকে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের ২টি অভিযানে শিয়ালমারা এলাকা থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি)-এর অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান খান জানান, গত শনিবার জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের গংগারামপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ৬০০ বোতল ও সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ০৬নং বেরীবাধ নামক এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ভারতীয় ১০৭ বোতল ফেনসিডিল, শিবগঞ্জ উপজেলার বিনদপুর ইউনিয়নের মাস্তান বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মো. মাসুদ রানা (২৫) ও মো. দুরুল হুদা নামের ২জনকে ১৯৫ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। আটককৃতরা হলো-কালিগঞ্জ গ্রামের মো. খোকা মিয়ার ছেলে।

অপর দিকে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)-এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, জেলার শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা আমবাগানের মধ্যে বিজিবি’র টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা তাদের সাথে থাকা মালামাল ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ফেলে যাওয়া ২টি প্লাস্টিক ব্যাগ হতে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০৯-১৯