নিরপেক্ষ ও আইনানুগ নির্বাচনের বাইরে কিছু হলে ছাড় দেয়া হবে না- নির্বাচন কমিশনার

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠেয় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোমবার নির্বাচনের প্রতদ্বিন্দ্বি র্প্রাথী, প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহনিীর কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় করেছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।
সকালে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায়  চাঁপাইনবাবগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তাজকির উজ জামান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলগমীগর হোসেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কায়সার মোহাম্মাদ, সদর থানার অফিসার ইনচার্জ ওসি জিয়াউর রহমানসহ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা অংশ নেন।
প্রায় দেড় ঘণ্টাব্যাপি অনুষ্ঠিত সভা শেষে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশন চাই, নিরপেক্ষ ও আইনানুগ নির্বাচন। এ বিষয়ে কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে। এর বাইরে কিছু হলে কোনো ছাড় দেয়া হবে না। তিনি প্রার্থীদেরও নির্বাচনী আচরণ বিধি মেনে চলার আহ্বান জানান।
উল্লেখ্য, নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুস ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-০৯-১৯