Business




উজিরপুরে নদীর ঘাট নিয়ে পুর্ব শত্রুতার জেরে যুবকের হাতের কবজি কেটে নিয়েছে সন্ত্রাসীরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুরে নদীর ঘাট নিয়ে বিরোধের জের ধরে রুবেল হোসেন নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে প্রতিপক্ষ গ্রুপের সন্ত্রাসীরা। রুবেল শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারের খোদাবক্সের ছেলে। তাকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত রুবেলের চাচাতো ভাই আব্দুল সালাম জানান, বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে সঙ্গে বাড়ি ফিরছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত রুবেলকে ধরে পদ্মা নদীর তীরে নিয়ে যায়।  সেখানে গামছা দিয়ে হাত ও চোখ বেধে নির্যাতন চালানো হয় এবং এক পর্যায়ে দুই হাতের কবজি কেটে ফেলে দুর্বৃত্তরা। খবর পেয়ে রাতেই রুবেলের আত্মীয়-স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সালাম অভিযোগ করেন, পদ্মা নদীর বালু তোলা নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদের সঙ্গে রুবেলদের দ্বন্দ্ব চলে আসছিলো। তারই জের ধরে এই ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। তারা উভয়েই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।
শিবগঞ্জ থানার ওসি-তদন্ত আতিক ইসলাম বলেন, ‘দু’ হাতের কবজি কেটে নেয়ার খবর পুলিশ শুনেছে। তবে রুবেলের পরিবার থেকে থানায় এখনো কোনো অভিযোগ করা হয়নি’।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৯-১৯

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts