Sidebar Ads




মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে বিক্রির উদ্দেশ্যে হেরোইন রাখার দায়ে মোজাম্মেল হক কালু নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১ লাখ লাখ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।
রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন। মোজাম্মেল হক কালু সদর উপজেলার বাররশিয়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।
মামলার বরাত দিয়ে সরকারি আইনজীবী (অতিরিক্ত পিপি) আঞ্জুমান আরা জানান, ২০১৭ সালের ২০ অক্টোবর ভোর ৫টায় র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি টহল দল মাদকদ্রব্য উদ্ধার অভিযানে বের হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৭টার দিকে টহল দল জেলার সদর উপজেলার বারশরিয়া গ্রামের মোজাম্মেল হক কালুর বাড়িতে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মোজাম্মেল হক কালকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তার বাড়ি থেকে ১ কেজি ৫৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।  এ ব্যাপারে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের তৎকালীন এসআই মাজেদ আলী বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।
অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা আরো জানান মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার তৎকালীন পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারি মোজাম্মেল হক কালু মেম্বরকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত এ মামলায় ১০ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৮-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts