Sidebar Ads




চারদিন ধরে নিখোঁজ উদায়ন মোড়ের এক লুঙ্গি বিক্রেতা

চাঁপাইনবাবগঞ্জে চারদিন ধরে নিখোঁজ রয়েছেন মো. ওয়াসিম (৩৫) নামের এক লুঙ্গি ব্যবসায়ী। তিনি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার পাকুতুয়া সাতগাঁও এলাকার বেনুজি আহম্মেদের ছেলে। তার গায়ের রং ফর্সা, পরনে ছিল লুঙ্গি ও শার্ট। এ ব্যাপারে গত শনিবার চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে, যার নং- ১১৭।
ডায়েরি সূত্রে জানা যায়, নিখোঁজ ব্যক্তিসহ তার চাচা মো. শিমুল ও প্রতিবেশী মোমেন চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড়ে মোসলেমা বোডিংয়ে বেশ কিছুদিন ধরে অবস্থান করে চাঁপাইনবাবচগঞ্জের বিভিন্ন জায়গায় লুঙ্গি বিক্রি করতেন। গত শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ৯টায় মোসলেমা বোডিং হতে বের হয়ে আবার বোডিং কিংবা তার নিজ এলাকার বাড়িতে ফিরে যাননি। এমনকি তার ব্যবহৃত ফোন ০১৯৫১৩৪২৭১০ নম্বরে কল করলেও সেটি বন্ধ পাওয়া যাচ্ছে। সমাজের কোনো সুহৃদয় ব্যক্তি তার সন্ধান পেলে তার ভাতিজা শিমুলের ০১৬১৮৭৭৭৯৯৭ বা ০১৯৭২৫০২৪৫৩ নম্বরে যোগাযোগ করে তথ্য দেয়ার জন্য ডায়েরিতে অনুরোধ জানানো হয়েছে।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জানান, মো. ওয়াসিমকে খুঁজে বের করতে তৎপর রয়েছে পুলিশ। তার ব্যবহৃত ফোনটি বন্ধ রয়েছে। তারপরও আমরা বিভিন্নভাবে তাকে খুঁজে বের করার চেষ্টা করছি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৮-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts