Sidebar Ads




সোনামসজিদ স্থল বন্দর নিয়ে সাংসদ শিমুলের সাংবাদিক সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের অনিয়ম-দুর্নীতি নিয়ে সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুলকে জড়িয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের ঘটনায় রবিবার সাংবাদিক সম্মেলন হয়েছে। দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল দাবি করেন, রাজনৈতিক হস্তক্ষেপ না থাকায় এবং দুর্নীতি ও স্বজনপ্রীতিকে প্রশ্রয় না দেয়ায় সোনামসজিদ স্থলবন্দরে ব্যবসা-বাণিজ্যের স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে। তিনি বলেন, ২০১৮-১৯ অর্থ বছরে প্রথম ছয়মাসে ১৬০ কোটি টাকা রাজস্ব ঘাটতি থাকলেও পরের ছয়মাসে রাজস্ব লক্ষ্যমাত্রার ৫১ কোটি টাকা অতিরিক্ত আদায় হয়েছে।
সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আগের বছরের চেয়ে ১০০ কোটি টাকা বেশি রাজস্ব আদায় হয়ে দাবি করে ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল বলেন, ‘আমি বন্দরে কোনো রকম হস্তক্ষেপ করিনা। দুর্নীতি বন্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরন করছি। অথচ দু’টি গণমাধ্যমে আমার এবং আমার পরিবারের সদস্যদের নিয়ে ভুল তথ্য উপস্থাপন করছে’।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ রুহুল আমীন, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম শরিফ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুন, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, গোলাম কিবরিয়া, শিউলি খাতুন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, শিবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা তৌহিদুল আলম টিয়া, আসাদুল ইসলাম আসাদ, সাইফুল ইসলামসহ অন্যরা।
সংবাদ সম্মেলনে সাংসদ শিমুল সোনামসজিদ স্থল বন্দরের আরো উন্নয়নের জন্য সাংবাদিকসহ সবার সহযোগিতা কামনা করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-০৮-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts