মুক্তচিন্তার গায়ক তৌহিদের নতুন গান ‘লতায় লতায়’ ইউটিউবে হিট


‘লতানো গাছের মহিমা কেন ভুল, লতানো গাছের ফুলগুলো কেন তোলো...’  গানের এই কলিটি এবারের ঈদে প্রকাশ পাওয়া চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান মুক্তচিন্তার মানুষ পুলিশ সদস্য তৌহিদ ইথুনের নতুন এ্যালবাম ‘লতায় লতায়’-এর। শুরুতেই কোলাহলযুক্ত নগরীর দৃশ্যেও সঙ্গে ‘রিমঝিম’ মিউজিক। অত:পর মিষ্টিমধুর কন্ঠে গেয়ে যাওয়া। টি- মিউজিকের ব্যানারে প্রকাশিত এ্যালবামের এই গানটি ইউটিউবে ব্যাপক হিট করেছে। প্রকাশের মাত্র একদিনেই হিট হয়েছে প্রায় সাড়ে তিন হাজার।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুরের সন্তান তৌহিদ ইথুন পেশায় পুলিশ কর্মকর্তা। বাংলাদেশ পুলিশে অতিরিক্ত উপ পুলিশ কর্মকর্তা হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) তে কর্মরত রয়েছেন।
আম বাগানের শীতল ছায়ায় বেড়ে উঠা তৌহিদ ছোট বেলা থেকেই গানের সঙ্গে যুক্ত। শিশুকালেই স্থানীয় গানের স্কুলে গান শেখার সঙ্গে সঙ্গে এলাকার বিভিন্ন আয়োজনে গান পরিবেশন করতেন। গানের জন্য এলাকায় ছেলেবেলাতেই সমাদৃত হয়েছিলেন। উচ্চ শিক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়েও ছেলেবেলার গানের নেশা কাটেনি তার। সেখানকার আয়োজনেও অংশ নিতেন, গাইতেন মুধুর কণ্ঠে।
প্রতিশ্রুতিশীল গায়ক তৌহিদ ইথুন বলেন, ‘ পুলিশের চাকরীতে যোগ দেয়ার পর নিয়মিত গান গাওয়াটা কিছুটা থমকে যায় পেশাগত কারণেই। তবে গানের নেশা কাটেনি কখনও’।
তিনি বলেন, ‘ পেশাগত কাজের পাশাপাশি ভালোলাগার জায়গা থেকে গান করি। ভবিষ্যতে নিয়মিতভাবে গান করার ইচ্ছে রয়েছে’।
শরীফ সিরাজে কথা ও সুরে ‘লতায় লতায়’ এ্যালবামের এই গানে মডেল হয়েছেন শাকিলা সুমি ও রাসেল খান। মডেলিং থাকা এই দু’জনের প্রথমে খুনসুটি পরে রাগ অনুরাগ, বিরহ সিনেমা রিপাবলিক টিমের আয়োজনে নির্মিত ভিডিওটির চমৎকার এডিটিং এ্যালবামে ভিন্নমাত্রা যোগ করেছে।
লতায় লতায় এ্যালবামে সংগীতায়োজন করেছেন রোজেন রহমান।
প্রিয়জনকে খুঁজে ফেরা অত:পর মিলনের অসাধারণ দৃশ্য দিয়ে শেষ হওয়া ভিডিও এ্যালবামটি দর্শক শ্রোতার হৃদয়ে দাগ কাটবে বলে মনে করছেন সিনেমা রিপবালিক টিম।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০৮-১৯

,