Sidebar Ads




মানবসেবার শ্লোগান নিয়ে গড়ে তোলা চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের মানুষকে সামগ্রীকভাবে সহযোগিতা করার পাশাপাশি প্রিয় চাঁপাইনবাবগঞ্জকে সুন্দরভাবে বিশ্বময় ছড়িয়ে দিতে ‘চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শুক্রবার বিকেলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
‘তারুণ্যের বিজয়, মানবতার সেবায়’ এই শ্লোগানকে সামনে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুুকের মাধ্যমে যাত্রা শুরু করা এই সংগঠনের এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. দুররুল হোদা, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা, ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক সুলতানুর হক, চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি এরফান আলী, সংগঠনের সমন্বয়ক মাহফুজ রায়হান, সাধারণ সম্পাদক আবুল হাসনাত পরশ।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা মোসফিকুর রহমান।
শহরের একটি হোটেলে আয়োজিত এই মতবিনিময় সভায় একঝাঁক তরুণ তরুণী অংশ নেন। সভায় জানানো হয়, ‘চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’ ফেসবুক গ্রুপটি ইতোমধ্যে নানানভাবে চাঁপাইনবাবগঞ্জের মানুষকে সেবা প্রদান করছে। এর পাশাপাশি সামাজিক দ্বায়বদ্ধতা থেকে মানুষের জন্য রক্তদান, দুস্থদের ঈদের পোশাক বিতরণসহ বিভিন্ন কর্মকান্ড চালিয়ে আসছে।
তরুণদের সৃষ্টিশীলতায় উৎসাহিত করতে ইতোমধ্যে তারা পরিচালনা করেছে চাঁপাইনবাবগঞ্জের প্রধান অর্থকরি ফসল আমের নানান জাতের ছবি তোলা প্রতিযোগিতা। অনুষ্ঠানের তিনজন সেরা চিত্রগ্রাহককে পুরস্কৃত করা হয়।
সভায় তরুণদের দেশের প্রয়োজনে এবং জাতি গঠনে সবাইকে একযোগে কাজ করার আহবান জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০৮-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts