ভোক্তা অধিকারের কমিটি গঠন

নিরাপদ খাদ্য নাগরিক অধিকার, বাস্তবায়নে দায় সবার-এই প্রতিপাদ্যকে সামনে রেখে  শুক্রবার স্বেচ্ছাসেবী জাতীয় মানবাধিকার সংগঠনের ভোক্তা অধিকার সচেতনতা কার্যক্রমের আওতায় চাঁপাইনবাবগঞ্জে ভোক্তা অধিকারের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভাও অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য  আব্দুল ওদুদু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় সিনিয়র সহ-সভাপতি (প্রশাসন), মানবাধিকার প্রতিষ্ঠা এবং বাস্তবায়ন সংস্থা এবং কাউন্সিলর অব ভোক্তা অধিকার বাংলাদেশ, রংপুর বিভাগীয় অহ্বায়ক ও সমন্বয়কারী, মুহাম্মদ সাজ্জাদুর রহমান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি মনিরুল ইসলাম।
অনুষ্ঠানে মেশবাহুল হককে সভাপতি, মাওলানা সোহরাব আলীকে সহ-সভাপতি, মনিরুল ইসলামকে  সাধারণ সম্পাদক, আশরাফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক ফারুক হোসেনকে প্রচার সম্পাদক করে চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভোক্তা অধিকার কমিটি নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৮-১৯