Sidebar Ads




রানীহাটিতে অটো চালক জাকারুলের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে সাংবাদিক সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি হল মোড়ে সন্ত্রাসীদের হামলায় মারাত্মককভাবে আহত অটো রিক্সা চালক জাকারুল ইসলামের পরিবার হামলীকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে। শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সন্ত্রাসী হামলার পর আবারও হামলাকারীরদের অব্যাহত হুমকীর কারণে পরিবারের অন্যান্য সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে আভিযোগ করেন।
আহত জাকারুলের চাচাতো ভাই আবুল কালাম আজাদ সাংবাদিক সম্মেলনে জানান, গত ১৭ জুলাই রানিহাটি বাজারের হল মোড়ে অটোরিক্সা রাখাকে কেন্দ্র করে সামান্য তর্কাকর্তির এক পর্যায়ে আওয়াল, আব্দুল আলিম, নাইমসহ ১২জন মিলে তার ভাইকে কুপিয়ে মারাতœক আহত করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তিনি বলেন, ‘বর্তমানে চিকিৎসাধীন জাকারুল জীবন মৃত্যুর সন্ধিক্ষণের মধ্যে রয়েছেন’।
আবুল কালাম আজাদ নিজেকে আওয়ামী যুবলীগের ইউনিয়ন সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে বলেন, ‘আমার চাচাতো ভাইয়ের উপর হামলাকারীরা এলাকায় সস্ত্রাসী গ্রুপ তৈরী করেছে এবং হামলাকারীরা আমাকেও মোবাইলে হুমকি দিচ্ছে। ফলে আমি নিজেও আমার মুদি দোকান ভয়ে খুলেননি ঘটনার পর থেকে’।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সন্ত্রাসী হামলার শিকার জাকারুল ইসলামে বাবা এসলাম মন্ডল, দুই বোন আইরিন বেগম ও আমেনা খাতুনসহ পরিবারের সদস্যরা।
সংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয, ঘটনার দিন রাতেই থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়। সেদিন মামলা রেকর্ড করা হয়নি।  সংবাদ সম্মেলন করতে আসার দিন আজ (৩ আগস্ট) অভিযোগটি মামলা হিসাবে গ্রহন করেছে থানা পুলিশ।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  সিকদার মসিউর রহমান জানান, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে, অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। জাকারুলের পরিবার যে নিরাপত্তাহীনতার কথা বলছে, সে বিষয়ে তার দৃষ্টি আকর্ষন করলে, তিনি থানায় জিডি করার পরামর্শ দেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-০৮-১৯

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts