সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন করলেন ভারতীয় হাই কমিশনার

ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলি বলেছেন, ভারত বাংলাদেশের দু’ দেশের বন্ধন চিরদিনের। এই বন্ধন অটুট থাকবে। দু’ দেশের ব্যবসা বাণিজ্য যেন সহজ হয়। ব্যবসায়ীরা সুন্দরভাবে তাদের ব্যবসা বাণিজ্য চালিয়ে যেতে পারেন সে জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ ও ভারতের মহদিপুর স্থলবন্দর পরিদর্শন কালে ব্যবসায়ীদের সঙ্গে মত বিনিময়কালে একথা বলেন।
সকালে ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলী সোনামসজিদ স্থল বন্দরে এসে তাকে বন্দরের আমদানীকারক রপ্তানীকারক ও সিএন্ডএফ এজেন্টরা স্বাগত জানান। পরে তিনি সোনামসজিদ ও মহদিপুর স্থলবন্দরের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। পরিদর্শন শেষে সোনামসজিদ আমদানী রপ্তানীকারক গ্রপের কার্যালয়ে মত বিনিময় সভায় মিলিত হন। এসময় বাংলাদেশী আমদানী ও রপ্তানীকারকরা ব্যবসা বাণিজ্যের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
বন্দর পরিদর্শনকালে ভারতীয় হাই কমিশনারের সঙ্গে ছিলেন, রাজশাহীস্থ ভারতীয় সহকারী কমিশনার সঞ্জিব কুমার ভাটি, চাঁপাইনবাবগঞ্জের সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোসেন, সোনামসজিদ স্থলবন্দর আমদানী রপ্তানীকারক গ্রুপের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক তৌফিকুর রহমান বাবু, প্রধান উপদেষ্টা কবিরুর রহমান খাঁন, চাঁপাইনবাবগঞ্জ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক কুনাল মুখার্জি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৭-১৯

,